হাতীগাঁওয়ে ব্যবসায়ী হেমন্ত চৌরাসিয়ার হত্যাকারী পাকড়াও, মুখ্যমন্ত্রী সকাশে এ আই ইউ ডি এফ

গুয়াহাটি : বিধানসভা চলার দিন হাতীগাঁও অঞ্চলে এক বিশিষ্ট ব্যবসায়ী খুন হলেন। হেমন্ত চৌরাসিয়া নামে মধ্য বয়সী অনা-অসমীয়া ব্যৱসায়ী হাতীগাঁও থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবস্থিত ব্যৱসা প্রতিষ্ঠান বন্ধ করে সন্ধ্যা ৭-৩০ নাগাদ হাতীগাঁও বেলতলা-সংযােগি পথ ধরে স্কুটারে বাড়ী ফিরছিলেন, সেই অন্ধকার বিদ্যুৎবিহীন গলির মধ্যে দুস্কৃতিরা ব্লাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে হত্যা করে। 
আজ গুয়াহাটী পুলিস কমিশনার হিরেণ চন্দ্ৰ নাথ জানান, এ ঘটনায় জড়িত দুস্কৃতিদের গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত এই হত্যাকাণ্ডের ঘটনা তুলে ধরে রাজ্যের আইনশৃংখলা পরিস্থিতির অবনতির অভিযােগ তুলে কংগ্রেস বিধানসভায় মুলতুবি প্রস্তাব উত্থাপনের চেষ্টা করেছিল। এ আই ইউ ডি এফের নেতা হাফিজ বসির আহমেদ কাশিমীর নেতৃত্বে এক প্রতিনিধি দল মুখ্যমন্ত্রী সর্বানন্দ সােনােয়ালের সঙ্গে দেখা করে হত্যাকাণ্ডের জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী জানিয়েছিলেন। এ আই ইউ ডি এফ দলের প্রধান সাংসদ বদরুদ্দিন আজমল প্রয়াত ব্যৱসায়ীর বাসভৱনে গিয়ে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ আই ইউ ডি এফ বিধায়কদের কাছ থেকে অভিযােগ শুনে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সােনােয়াল অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার এবং ২৪ ঘণ্টার মধ্যে হাতীগাঁও-বেলতলা সংযােগি পথ বৈদ্যুতিকরণ করার নির্দেশ দিয়েছিলেন।

SHARE THIS

No. 1 Web Media in North-East India. Maintained and Published by Saiyad Bulbul Jamanur Hoque on behalf of Save Media Solution (A unit of SAVE).

0 comments: