প্রাক্তন বিজেপি বিধায়ক মনোরঞ্জন দাসের মানসিক বিকৃতি ঘটেছেঃ বিজেপি

গুয়াহাটি: পাটাছারকুছির প্রাক্তন বিজেপি বিধায়ক মনোরঞ্জন দাস মঙ্গলবার কংগ্রেস দলে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন। কংগ্রেস দলে যোগদান করে মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনােয়াল, মন্ত্রী হিমন্ত বিশ্ব শৰ্মা এবং বিজেপির রাজ্যিক সভাপতি রঞ্জিৎ দাসের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন। 
বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, মনােরঞ্জন দাসের সেই মন্তব্য সম্পূর্ণ মিথ্যা, উদ্দেশ্য প্রণোদিত। এই ধরণের মন্তব্য করে মনােরঞ্জন দাস বিকৃত মানসিকতার পরিচয় দিয়েছেন। মুখ্যমন্ত্রী সর্বানন্দ সনােয়াল, শিক্ষামন্ত্রী হিমন্ত বিশ্ব শৰ্মা এবং বিজেপি সভাপতির সঙ্গে সু-সম্পর্ক রেখে সুষ্ঠুভাবে সরকার পরিচালনা করছেন। তাই দলের মধ্যে বিভেদ বা বিভাজনের কোনও প্রশ্নই উঠতে পারে না। রাজ্যিক বিজেপির সাধারণ সম্পাদক দিলীপ শইকীয়া মনোরঞ্জন দাসের নানা কু-কর্মের কথা তুলে ধরে বলেন, প্রাক্তন বিধায়ক দাস দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী, ভারতমাতা, শ্যামা প্রসাদ মুখাজী এবং দীনদয়াল উপাধ্যায়ের প্রতিচ্ছবিতে লাথি মেরেছিলেন। এছাড়াও বিধায়ক থাকাকালীন দলীয় শৃংখলা ভঙ্গ, মহিলাসহ সমষ্টিবাসীর সঙ্গে দুৰ্ব্যবহার প্রভৃতি দুষ্কাৰ্য্যের সঙ্গে জড়িয়ে ছিলেন। যা দলের আদৰ্শের পরিপন্থী। এইসব অভিযোগে প্রাক্তন বিধায়ক দাসকে ৬ বছরের জন্য বিজেপি দল থেকে বহিষ্কারও করা হয়েছিল। সেই বহিষ্কৃত বিজেপির প্রাক্তন বিধায়ক কংগ্রেস দলে গিয়ে বিজেপির কোনও ক্ষতি করতে পারবে না, বরঞ্চ বিজেপির উপকার হলো। এবং পাটাছারকুছির ভোটাররাও স্বস্তি পেলো। বিজেপি দলের পক্ষ থেকে মিডিয়া সেলের আহবায়ক দেওয়ান ধ্রুবজ্যোতি মরল স্বাক্ষরিত এক বিবৃতিতে এইসব অভিযোগ করা হয়েছে।

SHARE THIS

No. 1 Web Media in North-East India. Maintained and Published by Saiyad Bulbul Jamanur Hoque on behalf of Save Media Solution (A unit of SAVE).

0 comments: